অপেক্ষা
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

তুমি আসবে বলে
নীল দিগন্তে চেয়ে থাকি ।
তুমি আসবে বলে
সাদা মেঘে স্বপ্ন আঁকি ।
তুমি আসবে বলে
আঁধারে জালাই দীপ ।
তুমি আসবে বলে
গড়ি আমি প্রেমের ত্রিদীপ ।
তুমি আসবে বলে
ভিজি আমি বৃষ্টি জলে
তুমি আসবে বলে
চাপা হেনা শেফালী সবই যাই ভূলে ।
তুমি আসবে বলে
নদী হয়ে বয়ে চলি ।
তুমি আসবে বলে
কোকিল স্বরে কথা বলি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।