প্রাণ ভোমরা
- সুকন্যা তিশা ২০-০৫-২০২৪

হে বাতাস তুই সেথায় যা
যেথায় আছে আমার প্রাণ ভোমরা,
আলতো ছুঁয়ে বলবি তাকে
তার পিপীলিকার মনের বাঁকে,
তারি নাম শুধু যে যপে।
ঘুম পারানি এসে যে তাকে
ঘুম পারিয়ে যায়,
কোন কাঠির ছোঁয়ায় যে তার
ঘুমকে নাহি ভাঙায়,
কি করে এখন উঠাই তাকে
মনকে মানানো দায়,
অপেক্ষা যে আর সাধে না বাধ
কি যে করি আমি হায় ।
২১.০৩.১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।