অপেক্ষা মধুর
- সুকন্যা তিশা ২০-০৫-২০২৪

তোমায় ছাড়া দিনগুলো ,
বড্ড বেশি এলোমেলো।
পূবাল হাওয়া এলো কেশ,
অপেক্ষায় আছি বেশ।
ঘুমের দেশে স্বপ্ন আসে,
বেলা শেষে যায় যে ভেসে।
হাতড়ে বেড়াই এদিক ওদিক,
কোথাও তার পাই না দিক।
ভাবি আজ সাজাবো বাগান,
স্নিগ্ধতায় ভরাব পরান।
চৈত্র দেখায় রূপ কি বিকট!
বসন্তেও তার ক্ষিপ্ত প্রকট।
ফুল কাননের ফুলগুলো সব,
লুকিয়ে ফেলে আপন অনুভব।
পায় না তার রূপের দেখা
খুঁজে ফেরে স্বপ্ন একা ।
(২২.০৩.১৩)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।