জ্যোৎস্না হব আজ নিশীথে
- অরণ্য আবীর ১৮-০৫-২০২৪

আজ সকালে তোমার আমার সমূদ্র স্নান
ডেউয়ে দোলায় ভিজবো মোরা নোনা জলে
হউক সুনামী, জলোচ্ছাস আর স্রোতের ভাটা
তোমার মাঝেই ডুববো আমি গহীন জলে

আজ বিকেলে তুমি আমি দেখবো আকাশ
দিগন্তের ঐ সীমারেখা রাঙ্গিয়ে নীলে
বৃষ্টি হবে? হউক না ঝড়ো মাতাল হাওয়া
তোমার চোখে দেখবো আকাশ দুজন মিলে

আজকে রাতে তোমার সাথে জ্যোৎস্না হব
চাঁদের আলো নাইবা থাকুক ধরণীতে
যদি নামে অমাবস্যা নিকষ কালো
জোনাক জ্বেলে জ্যোৎস্না হব আজ নিশীথে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।