অরুন্ধতী রহমান (২)
- নওশীন শিকদার ২০-০৫-২০২৪

চোখের কর্নিয়ায় অক্টোপাসের মতন প্রেম কল্প
বৃষ্টি ফোঁটায় সিক্ত আমার ঠোঁটের পাড়ের গল্প
তোমাকে কাছে টানতে শিহরিত
অরুন্ধতী রহমান!
সোনালু ফুল রঙা এই শাড়ির আঁচলে...
আষাঢ়ী বৃষ্টির রোমাঞ্চেরা ফিসফিস কথা বলে!
হৃদয়ের তানপুরায় ধ্রুপদী হাসির সুর...
সবার অলক্ষ্যে তোমার কবিতার নেশায় চুর!
চায়ের পেয়ালায় আমার ঠোঁট ছোয়ানোর ঘ্রাণ
চোখাচোখির ইশারায় দারুচিনি প্রেমের অঘ্রাণ
তোমাকে কাছে টানতে শিহরিত
অরুন্ধতী রহমান!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।