চন্দ্রদ্বীপের কেবিনে
- আহসান মুহাম্মাদ ১৯-০৫-২০২৪

চন্দ্রদ্বীপে সেবার জ্যোৎস্না ছিল না
কেবিনে ছিল আন্ধার
ঢেউ খেলে ছলাত ছলাত
যায় কি আসে তার?

গুসসা কেন এতো মনে
কাছে আসো সংগোপনে

রাত গেল পোহাইয়ে এ শরতের
তাকাও একটুখানি
আরও দেব শরতের মেঘ
আমার চোখের মণি

গুসসা কেন এতো মনে
কাছে আসো সংগোপনে

নাকে দেব দুল
আর হবে না ভুল
বেলা শেষে যাব ওপার
খোঁপায় কাশফুল

গুসসা কেন এতো মনে
কাছে আসো সংগোপনে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।