চাঁদ মামা
- নীলাম্বর সরকার মিন্টু ২০-০৫-২০২৪

চাঁদ মামা চাঁদ মামা
থাকো কেন দূরে ?
এতো গুলো ভাগ্ন্যে তোমার
থাকো কেমনে ভূলে ।

মার কাছে প্রতি রাতে
শুনি তোমার কথা ।
তোমায় ছাড়া দিন কাটেনা
লাগে মনে ব্যথা ।

মনে মনে ভাবি আমি
যাবো তোমার কাছে
চকলেট ,মিষ্টি আছে
তোমার কাছে ?

না থাকলেও চলবে
তবুও আমি যাবো ।
তোমার আলোয় মন রাঙ্গিয়ে
তোমার ঐ দেশ ঘুরবো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।