ব্যর্থ দুরত্ব
- তুহ্ফাতুল ইসলাম তপু - প্রেমালয় ১৯-০৫-২০২৪

ব্যর্থ দুরুত্ব || তুহ্ফাতুল ইসলাম
___________________________
যতই বাড়ুক দুরুত্ব,
কমবেনা তোর গুরুত্ব।
হৃদয় যুগল করেছি জোড়া-
বেড়েছে তার পুরুত্ব।
এখন পুরু হৃদে বিঁধবি কাটা?
পারবিনা রে হৃদয়হীনা-
দেখাতে তোর বীরত্ব।
তুই যে আমার মন কেড়েছিস
ছাড়বনা তোর সতীত্ব!
তুই আমার সতী,আমার রথী-
আমিই যে তোর পতিত্ব।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।