প্রেমিকা ও প্রকৃতি
- মিজানুর রহমান নীল ১৮-০৫-২০২৪

ভালোবাসা এসেছিলো তোমার হাত ধ'রে
আমার খোঁজে
শীত কী গ্রীষ্ম!
বসন্ত কী বর্ষা!
সব ঋতু'র রুপ ধ'রে।

ভালোবাসা এসেছিলো তোমার হাত ধ'রে
ঘাসে'র শিশির বিন্দু
রাতে'র জোসনা
ভোরে'র আলোর রুপ ধ'রে।

আমি কি জানতাম "ভালোবাসা"?
জোসনা'র আলো'র এত মাধুর্য!
শীত, গ্রীষ্ম, বসন্ত, বর্ষা'র এত রুপ!
শূন্য'র মাঝে বাতাসে প্রেমে'র সুর!
সবি এসেছিলো তোমার ভালোবাসার হাত ধ'রে।

আর হঠ্যাৎ একদিন এই তুমি
আমাকে ছড়িয়ে দিলে বাতাসে শূন্য'র মাঝে
তাইতো পৃথিবী'র সব প্রেমিক
এখনো হারানো ভালোবাসা খুঁজে
তোমার হাত ধ'রে
নির্মল হাওয়া প্রকৃতি'র মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।