ধর্ষিতা
- মোহাম্মদ তারেক ১৮-০৫-২০২৪

আর্ত চাহনী ভরা নেত্রে অনুনয় করে বলি
দয়া কর, দয়া কর
এ পায়ে ও পায়ে লুটিয়ে করি আর্তনাদ
দয়া কর, দয়া কর
কে শোনে কার কথা
ওরা হাসে পৈশাচিক হাসি,
ধরণীকে খাঁমচে ধরে শোনাতে চাই
দ্বিধা হও, দ্বিধা হও
সেও বোবা হয়ে থাকে দানবের পদাঘাতে।
উন্মাদের বিষাক্ত লালায়
চটচটে হয়ে উঠে ক্লান্ত শরীর
সূঁই ফুটে কলিজায়, রক্তে বেভুলতা আসে
যন্ত্রনায় লীন হওয়া দেহ হতে
আদিম সুখ তুলে খূঁটে খূঁটে,
পৃথিবীর সব কালি এসে ঘিরে আমায়
বলে মর, তুই মর
নরক-পালানো এই বিষাক্ত কীটদল হতে
মরে মরে দূরে সর,
আমি মরি শেষে বেঁচে থেকে
অথবা বেঁচে যাই মরে গিয়ে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।