বাঁধবো আমার ঘর
- মোহাম্মদ তারেক ১৮-০৫-২০২৪

আমি গোরেতে বাঁধবো আমার ঘর
সখি তারে বলিস্ এ খবর,
ছিঁড়ে জনমের ডোর যাবো হারায়ে
পরপারে সাজাবাে বাসর।

সখি,জানি ভুলে গেছে সে আমারে
মিছে আশায় থাকি তার
পোড়া মন বুঝে না যে কিছুতেই
স্বপন সাজায় বারেবার
সখি পথ চাওয়া হবে শেষ চিরতরে
বেদনারে দিবো রে কবর।

আমার নয়নের জল গেছে শুকায়ে
সখি নাই কিছু বাকী
শত যাতনারে করবো আড়াল সখি
মুখ কাফনেতে ঢাকি
তারে পারি নাই সখি করতে আমার
ভালবেসে জনম ভর।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।