আমি একা হতে চাই
- মিজানুর রহমান নীল ১৮-০৫-২০২৪

আমি একা হতে চাই-
আমারি চারপাশে
তবু সে বারবার ঘুরে ফিরে আসে-
আমারি মনের পাশে
শীতের হাঁড় কাপানো লেপে
লেপ্টে থাকে কি যে আবেশে
জানলার ফাঁক গলে দ্বীপ্ত সূর্য বাগড়া দে,
তবু সে জড়িয়ে রাখে মনের হরষে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।