তুই বড় বাঁচা বেঁচে গেলি!
- মিজানুর রহমান নীল ১৮-০৫-২০২৪

মেশিনগানের বুলেটগুলো যদি বলত -
ভালোবাসি ভালোবাসি!
জাজরা করে দিতাম তোর বুক!

চাকু'র চিকচিক শান যদি বলত-
ভালোবাসি ভালোবাসি!
এক গুতোই তোর সব রক্ত বের করে দিতাম!

আগুনের লেলিহান শিখা যদি বলত-
ভালোবাসি ভালোবাসি!
তোকে বদ্ধ ঘরে আটকে রেখে জ্বালিয়ে পুঁড়ে মারতাম!

সমুদ্রের রাক্ষুসে ঢেউ যদি বলত-
ভালোবাসি ভালোবাসি!
হাত-পা বেঁধে তোকে সমুদ্রে নিক্ষেপ করতাম!

তুই বড় বাঁচা বেঁচে গেলি!
শুধু এ'হৃদয় এখনো বলে তোক-
ভালোবাসি ভালোবাসি!
তাই এ'হৃদয়কে তোকে দিয়ে পুড়ালাম!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।