আমাকে প্রলোভিত করোনা সর্বেশ্বর
- মো : নূরুল গনী ১৯-০৫-২০২৪

তোমাতে নত হলে
মরণোত্তর লাস্যময়ী রমনী, প্রসাদোপম অাবাস
অনায়াসলব্ধ আয়েশী জীবনের প্রতিশ্রুতি দিচ্ছ
নির্বচনী অঙ্গিকার যেনো -
কেউ কি আছে প্রতিপক্ষ তোমার !


জন্মেছি মানুষ, এ কৃতজ্ঞতা অপরিসীম
শ্রমে ঘামে ভালবেসে যাবো
সে নয় কি যথেষ্ট !

আমাকে প্রলোভিত করোনা সর্বেশ্বর
বরং প্রতিশ্রুত আশ্রয় দিও নিদানের কালে !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।