তোমার প্রেমের সুবর্ন শিখা
- মো : নূরুল গনী ১৮-০৫-২০২৪

তোমার প্রেমের সুবর্ন শিখা
কেনো জ্বালোনা আমার প্রাণে
কেন বিরহ রাতে কাঁদাও না আর মর্মরে
পাষাণের মত সয়ে যাই শুধু
বুঝিনা আঘাত লাগে কি অন্তরে !

স্রোতের গহনে কেবলী ডুবে যায়
ভেসে যায় জমানো যত কথা
তোমাকে বলার
নিকষ আঁধারে কেন পাইনা দেখা
সুবর্ন মুখখানি তোমার !

জ্বালাও জ্বালাও বিবসনা রাতে
শিখার আগুনে-পুঞ্জিভুত যত গ্লানী
পাষাণের বুক ভেঙ্গে আজ ঝরাও
তোমার অনিন্দিত যত বাণী !

সুবর্ন শিখা তোমার
এবার জ্বালাও আকাশ গঙ্গায়
ছড়িয়ে দিয়ে প্রেমের সুধা
বিরহ রাতের আঙ্গিনায় !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।