রুপের কহর
- মো : নূরুল গনী ১৯-০৫-২০২৪

রুপের কহর !!
---------------- মো : নূরুল গনী

তোমার তীব্র রুপের কহর
স্হায়ী মোহর মারলো যখন
দয়িতের আত্মায়
ভালবাসার জ্বালা ভুলে
জ্বলতে থাকে নরাকাগ্নিতে হায় !

কূলখানিতে এসো তার
ব্যস্ত যদি না থাকো
অন্য কোথাও আর !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।