নীলাম্বরের ধ্রুবতার
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

যদি কখনো মন চায়
দেখতে এসো আমায় ।
আমি এখনো যে তোমার ।
তোমায় নিয়ে ভাবি
তোমার নিয়ে স্বপ্ন দেখি ।
আর তোমাকে যে নামে ডাকতাম ।
এখনো সেই নামেই মনে মনে ডাকি ।
মনের অজান্তে এখনো বলি
" ধ্রুবতারা তুমি খুব সুন্দর'
তুমি কি আমায় নিয়ে ভাব,
আমায় নিয়ে স্বপ্ন দেখো এখনো ?
এখনো কি আমায় বল
"নীলাম্বর তুমি খুব দুষ্ট '
নাকি চোখের জলে অম্বরের সবটুকু নীল ধুয়ে নিয়েছো ।
জানি না..................

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।