প্রেম আমার
- স্বজন মাহমুদ ১৯-০৫-২০২৪

মন জানে যেখানেই যতদুরে যাই

অনুভবে স্ম্ৃতির আঙিনায়,

ভাবি তোকে এলি বুঝি পাশ ফিরে চাই

সেই ছবি দুর জোছনায়,

কেটে যাবে এ আঁধার
নিথর এই কুয়াশার

আসে যদি আলো হয়ে ফের প্রেম আমার

এ কি দিন এলো তোকে, কাছে না পাওয়ার

এ কি দিন এলো তোকে, দুরে হারাবার,

তোর ছবি জোছনার রং মাখা গায়

তোর ছবি আলেয়ার আলো হয়ে যায়,

তোকে ছেড়ে যত চাই দুরে যেতে মন

ততবেশি স্ম্ৃতি তোর ডাকে সারাক্ষন,

বুঝবি কি কোনদিন এই প্রেম আমার

বুঝবি কি কোনদিন এই প্রেম আমার,

এ কি দিন এলো তোকে, কাছে না পাওয়ার

এ কি দিন এলো তোকে, দুরে হারাবার,

জানবিনা তোকে ছাড়া কেমন এই দিন

আঁধারে আঁধার মিশে হয়েছি মলিন,

জানবিনা আমার এই জ্বলে পোড়া মন

সয়ে সয়ে ঢেকে গেছে ব্যাথার আবরন,

চিরদিন রয়ে গেল এই প্রেম আমার

চিরদিন রয়ে গেল এই প্রেম আমার,

এ কি দিন এলো তোকে, কাছে না পাওয়ার

এ কি দিন এলো তোকে, দুরে হারাবার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।