ব্যর্থতা জিন্দাবাদ
- Rashed Khan ১৯-০৫-২০২৪

চারিদিকে শুনি গ্লানি আর ব্যর্থতার হাহাকার,
তবুও আমি তাদের দলে ,গাই তাদের গান,
আর বলি ব্যর্থতা জিন্দাবাদ।

জয়ের সাধ তারাই পায় যারা ব্যর্থ হয়;...
আর যারাই ব্যর্থ হয় তারাই জয়ী হয়।
তাই উচ্চ স্বরে বলতে চাই ব্যর্থতা জিন্দাবাদ।

থাক জীবন ব্যর্থতার চাদরে ঢাকা
ব্যর্থতা দিয়েই ঘুড়াতে চাই জীবনের অব্যক্ত চাকা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।