তুমিতো সুরভী সে সুগন্ধে
- স্বজন মাহমুদ ১৯-০৫-২০২৪

স্বপ্নের মাঝে তুমি স্বপ্ন হয়ে
মিশে আছো কোন সুর ছন্দে,

যেদিকে তাকাই তুমি হয়েছি অতল
পড়ে গেছি আমি আজ দ্বন্দে,

সব কথা মুখে মুখে যায়না বলা
সব কথা মুখে মুখে যায়না বলা,

কিছু কথা মনো ম্ৃদুমন্দে,

স্বপ্নের মাঝে তুমি স্বপ্ন হয়ে
মিশে আছো কোন সুর ছন্দে,

হ্ৃদয়ের ভাষা তার হল উপহার
পাখি গান গায় সেই স্মরনে,
আশার পাল তুলে চলেছি সূদুর
মৌসুমী সুরের এই লগনে,

বিভোর এই মন মাঝে স্বপ্ন হাজার
বিভোর এই মন মাঝে স্বপ্ন হাজার,

আমি হারিয়েছি কোন আনন্দে,

স্বপ্নের মাঝে তুমি স্বপ্ন হয়ে
মিশে আছো কোন সুর ছন্দে,

এ ভালোবাসাতে আমি রয়েছি মেতে
তোমাকে কাছে পাওয়ার অভিপ্রায়,
এ চোখের ভাষা তুমি বুঝবে কবে
তুমি ছাড়া আমি বড় অসহায়,

ফুলেরা সুবাসে ভরা গন্ধ বিলায়
ফুলেরা সুবাসে ভরা গন্ধ বিলায়,

তুমিতো সুরভী সে সুগন্ধে,

স্বপ্নের মাঝে তুমি স্বপ্ন হয়ে
মিশে আছো কোন সুর ছন্দে,

যেদিকে তাকাই তুমি হয়েছি অতল
পড়ে গেছি আমি আজ দ্বন্দে,

সব কথা মুখে মুখে যায়না বলা
সব কথা মুখে মুখে যায়না বলা,

কিছু কথা মনো ম্ৃদুমন্দে,

স্বপ্নের মাঝে তুমি স্বপ্ন হয়ে
মিশে আছো কোন সুর ছন্দে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।