প্রেম
- কবির মুক্তাদির ১৯-০৫-২০২৪

প্রেম সে বেঁচে থাক,
এ আমিই চলে যাই;
অপ্রেম আলো পাক,
আমি আঁধার সাজাই।

প্রেম,তুমি ভালো থাকো,
আমি যাই বহুদূর;
প্রেম,তুমি সুখ আঁকো,
আমি বাঁধি ব্যাথার সুর।

প্রেম,তুমি হও পৃথিবী,
আমি তোমার চাঁদ হই;
প্রেম,তুমি হও চিরজীবী,
আমি নশ্বরই রই।

প্রেম যদি গাছ হয়,
আমি হবো তার ফুলসুখ ;
গাছ যেন বেঁচে রয়,
যদি ফুল ঝরে ঝরুক।


১৭/০৯/১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।