চাবি বদল
- কবির মুক্তাদির ১৯-০৫-২০২৪

কিছু বুঝি বা না বুঝি,
জেনে রেখো শুধু তোমাকেই আমি খুঁজি।

যদি ভাবো শুধু ডাকি তোমায় দেহের দুয়ারে,ভাবো;
যদি চাও আমি আঁধারে হারাই,তাই হারাবো;
আরজি শুধু তোমার প্রেমে ভরা কণ্ঠ শোনাও একবার,
আরজি শুধু সুযোগ দাও তোমায় এক নজর দেখবার,
আর চাইবো না কিছু,
আর নিব না তোমার পিছু।

কিছু বুঝি বা না বুঝি,
জেনে রেখো শুধু তোমার সাথেই যুঝি।

যদি ভালো না লাগে আমায়,লাগিয়ো না,
যদি তাকাতে না চাও আমার দিকে,তাকিয়ো না,
আরজি শুধু ভালোবাসতে তোমায় দাও,
আরজি শুধু আমার তীরে ভিড়াও তোমার নাও,
আর বেশি কিছু রাখবো না দাবি,
একবার শুধু বদল করো মনের চাবি।

১৪/০৯/১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।