আমি ঝরে গেছি
- কবির মুক্তাদির ১৯-০৫-২০২৪

আমি ঝরে গেছি
তোমার কাছ থেকে দূরে সরে গেছি
ঊচু সে পাহাড় থেকে পড়ে গেছি.......

ঝরে গেছি আমি ঝরে গেছি।


গোধূলি বেলা শেষে
রঙের মেলা শেষে
যখন রাত নামে,
আমি আরো দূরে যাই
আঁধারেতে পুড়ে যাই
মনে হয় এই বুঝি দম থামে,
ঠিক যেন আমি আমূলে নড়ে গেছি....


ঝরে গেছি..আমি ঝরে গেছি।


তুমি যে কোথা থাকো
কী যে ছবি মনে আঁকো
কভু আমাকে বলো নি,
আমি পথ চেয়ে থেকেছি
তোমাকে বারে বার ডেকেছি
তুমি এতটুকু টলো নি,
তবু আমি দু হাতে প্রেম গড়ে গেছি......

ঝরে গেছি..আমি ঝরে গেছি।

০৭/০২/১৬ রমেক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।