স্পন্দন
- আশরাফুল ইসলাম শিমুল - ইচ্ছেখুশী ২০-০৫-২০২৪

আরেকটিবার তোমার উষ্ণ নিঃশ্বাস পুঁতে দিবো
হার্টবিটের স্পন্দিত সেলে,
তোমার চোখ জোড়ার মৌন চাহনীতে
হত্যা হবো, ধবংস হবো, বিনাশ হবো,
যদি আসো নীল আর হলুদ সেলে।

আমি প্রতিক্ষায় আছি
কয়েকটা অপেক্ষা শেষে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।