বর্ষপঞ্জিকা
- আহসান মুহাম্মাদ ১৯-০৫-২০২৪

তোমার একান্তই নিজস্ব বর্ষপঞ্জিকা থেকে মুছে ফেলো কিছু সংখ্যা।
সমস্যা হলে ছিঁড়ে ফেলো। পঞ্জিকা পোড়াও চুলোয়।
শব্দ দানা বাঁধলে কবিতা লেখার চেষ্টা করো না
লিখে মোছারও দরকার নেই। উপড়ে ফেলো পৃষ্ঠা।
যেহেতু বেশ ধারালো চুম্বন আঁকো তুমি আকাশে চাঁদ না থাকলেও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।