রাষ্ট্র
- আহসান মুহাম্মাদ ১৯-০৫-২০২৪

সিগারেট কিংবা আমার তন্দ্রাকে সতীন হিসেবে মেনে নাও
একরোখা আমি আত্মকেন্দ্রিক কালক্ষেপণ আমার শিরায়
অগোছালোতাকে মুহূর্তেই ধূলিসাৎ কোরে রাষ্ট্র কায়েম করতে যেও না।
সংবিধান সম্পাদনা করার সময়টুকুন পাবে না
বিপ্লব ঘটে যাবে। পুড়ে যাবে সংবিধান। উড়ে যাবে রাষ্ট্র।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।