পুরনো নর্তকী
- আহসান মুহাম্মাদ ১৯-০৫-২০২৪

পুরনো নর্তকীরা ফিরে আসে গণিত বইয়ের নতুন কোন অধ্যায়ে
শতকরা হিসাবে কষে যায় সহস্র মুনাফা।
আমি শুধু চেয়ে থাকি
প্লটগুলো জীবাণুর মতো নাড়াচাড়া দিয়ে ওঠে,
ভাবি আজকেই শেষ করব গল্পটা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।