অস্পৃশ্য আলিঙ্গনের আহ্বান
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

দিনভর কোকিলের নির্লজ্জ শিৎকারে
বুকে জাগে কলকলে ঢেউ-
শীত শেষে ঝিমধরা সূর্যটা যখন তেতে উঠেছে
প্রকৃতিতে ভর করেছে বসন্ত যৌবন
কোকিলের বেহায়াপনায় মুগ্ধ প্রেমিক হৃদয়
অস্পৃশ্য আলিঙ্গনের আহ্বানে ঘাসফড়িং
ছুটে চলা নিরন্তর, ঠিকানাবিহীন।
ঝরাপাতার উৎসবে বিপন্ন স্বর্ণলতা
তবুও প্রাপ্তির প্রত্যাশায় অযাচিত ধ্বংসলীলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।