কুকুরও জেনে গেছে আভিজাত্যের ঘ্রাণ
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

ঢাকা শহর ভরে গেছে গৃহস্থালী কুকুরে
হাভাতেরা সাঁতরে বেড়ায় কষ্ট দুখের পুকুরে
খাচ্ছে কুকুর হাড্ডি-পোলাও কিংবা পনির চর্বিও
ক্ষুধার জ্বালায় কাঁদছে যখনবস্তিঘরের খুকুরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।