শোকাহত ট্রেন
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

শোকাহত ট্রেন ছুটে চলছে নিঃসঙ্গ ঘোড়ার মতো
প্রেমিকের স্মৃতিমাখা প্লাটফর্ম আজ নিহত হয়েছে
একটি গোলাপ কাতরাতে কাতরাতে ছুটে এসেছিলো
মিথ্যে শান্ত্বনায় মুছে যায় না প্রতিবিম্ব
শোকাহত ট্রেন আত্মহুতি দিতে ঝাঁপ দেয় জংশনে
চারদিকে হুইসেল, ছিন্ন ভিন্ন বগীগুলো
খুলে পড়েছে জানালা, দরজা, চেয়ারগুলো
পোস্টমর্টেম রিপোর্টে জানা যায় যৌন হয়রানীতে
বিভ্রান্ত ট্রেনটি গত কিছুদিন যাবত উদাসীন ছিলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।