দূরবীনের নির্লজ্জ চোখ
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

আড়ষ্টতা ভেঙে জেগে উঠে গোলাপ
অন্ধ বাতাসের সুর রিনিঝিনি ঢেউ তুলে
বণিক ও ক্রেতার দরদামে বিরক্ত রাত
গোলাপের ভাঁজ থেকে বেরিয়ে আসে সাপ
সাপের ছোবলে কি যেনো মায়া
অনুভবে অনুভব আনন্দ গান
দূরবীনের নির্লজ্জ চোখ ধারন করে যায়
নিহত পানির প্রতিটি ফোটা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।