লাঙ্গলের ভ্রুণ
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

পৃথিবীর শ্লেষ
অবিনাশি সুর
কুসুম প্রহর
রৌদ্রের ঢেউ
জোছনার ফুল
তারার মোহর।

বৃষ্টির বিজ
সৃষ্টির ভুল
উদয়ের গান

লাঙ্গলের ভ্রুণ
সন্ধ্যা কোরাস
ধ্বংসের ঘ্রাণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।