স্বপ্নদোষের এই নগরী
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

স্বপ্নদোষের এই নগরী স্বপ্ন ঠাসাঠাসা
স্বপ্ন হুজুগ পোলট্রি ফার্ম এখন স্বপ্ননাশা
স্বপ্নদোষের স্বপ্ন ব্যারাম চক্ষে সর্ষে ফুল
স্বপ্নপীরের পিছু সবাই ক্ষানিক বাঁচার আশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।