সময় বিক্রির দীর্ঘ বাজার
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

সময়কে ফেরী করে হেঁটে হেঁটে চন্দ্রবন
সূর্যকে গ্লাসে ঢেকে জোছনায় পথ চলি
পথ চলি দীর্ঘ বাজার
সময়কে চিনে নিয়ে, কিনে নিয়ে
ঘরে তোলে চৌকস ফেরীওয়ালা
জীবন তো বিকোয় না সময়ের বাজার
তবে পথ,
সময় বিক্রির দীর্ঘ বাজার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।