চলো ঘর বাঁধি, জন্ম নিয়ে প্রশ্ন করো না
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

বৃক্ষের মূলে ঘুমিয়ে আছে অসমাপ্ত স্বপ্ন
স্বপ্নের শেকড় ছড়িয়ে যায় নিম্নমুখী
খোলস ভেঙ্গে সাধ্যমতো বেড়ে উঠতে পারে না উপরে
মধ্যবৃত্ত আরো একটি স্বপ্ন ঘর বাঁধার কথা বলে
শুকনো ফুলের পাতা ছড়িয়ে দেয় সর্বত্র
চলো ঘর বাঁধি, জন্ম নিয়ে প্রশ্ন করো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।