মহান বিবেক
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

জোছনা ধোয়া ভালোবাসা উজাড় হলো উজাড়
হারিয়ে গেছে শূন্যলতা প্রেমের সুবাস খোঁজার
প্রেমের সুবাস, হায় উপবাস কান্দে কুসুম কন্যারা
আবার আসুন মহান বিবেক মানবাত্মা বোঝার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।