জটিল সমীকরণ
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

রসায়নের জটিল সমীকরণ
করে দিচ্ছে আমায় পাগল,
সেই খুশীতে বন্ধু আমার
প্রাণ খোলে বাজাচ্ছে মাদল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।