ভ্যাপসা গরম
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

মেয়ে যদি বলো দেবো পাড়ি
পদ্মা মেঘনা যমুনা,
শুধু এই ভ্যাপসা গরমে আমায়
ঢাকার জ্যামে বসিয়ে রেখো না।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।