মানুষ হবো
- রাতুল সাঁই ১৯-০৫-২০২৪

হিংসা লালসা ক্রোধ অনলে পুরে
আমিও একদিন মানুষ হবো,
শুদ্ধ হৃদয়ে জন্ম নিবে প্রেম
আর সেই প্রেম তোমায় নিবেদন করবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।