এ সম্পর্কের নাম " জানি না "।
- নীলাম্বর সরকার মিন্টু ২০-০৫-২০২৪

এ সম্পর্কের নাম
" জানি না "।
............নীলাম্বর সরকার মিন্টু

স্বপ্নে দেখা তার সাথে
স্বপ্নেই পরিচয় ।
দু-একটা কথা হলো
আর কিছু নয় ।
কিছুক্ষণ চোখাচখি
আরও কিছু বলার সাধ ছিলো মনে ।
হঠাত্‍ করেই হারিয়ে গেলো সে
আমার জাগরনে ।
হৃদয়টা কেড়ে নিল
দিয়ে গেলো না কোন ঠিকানা ।
এ সম্পর্কের নাম
" জানি না "।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।