পাগল প্রেমী
- নীলাম্বর সরকার মিন্টু ২০-০৫-২০২৪

তুমি বিরহী কিছু সুর ।
গোপনে থাকা কিছু কথা ।
তুমি না লিখা কবিতায়
লুকিয়ে রাখা নিরবতা ।
আমি পাগল সেই কবি
তুমি আমার শেষের কবিতা ।

আকা-বাকা পথে
একা একা হাটা ।
ছায়াবাজের সাথে
আমার মিছেমিছি ছোটা ।
আমি পাগল সেই পথিক
তুমি আমার শেষ পথটা ।

বেদনা ভরা হৃদয়ে আমার
ব্যথা অভিরল ।
চোখে আমার এক নদী জল
করে টলমল ।
আমি পাগল সেই নদীর মাঝি
তুমি আমার শেষ খেয়াতরী ।

........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।