"জানিনা এই পোকার অপমৃত্যু হবে কখন"
- আবদুল্লা আল ফয়সাল - মেঘবালিকার প্রেম ২৬-০৪-২০২৪

প্রথম যৌবনের প্রথম নারীর প্রথম প্রেম,
আমাকে নাড়া দিয়ে যাচ্ছে বারবার।
কর্মব্যস্থতার মাজে হঠাত করে থেমে যায়,
মাথা ভিতর একটা পোকা প্রচন্ড যন্ত্রণা দেয়।
অনেকক্ষণ থাকে সে ব্যাথা।
কাউকে বোঝাতে পারিনা।
কেউ বুঝবেও না।
অনেক দিন থেকে সাধনা করে যাচ্ছি
নিজের সাথে নিজে যুদ্ধ করছি
আবেগ ও বিবেগের সাথে যুদ্ধ হয়ে অনেকক্ষণ
ক্ষত-বিক্ষত হয়ে যায়
আমার ভিতরটা।
শেষ পর্যন্ত বিবেক জয়ী হয়।
এক সময় সব শান্ত হয়, আমি শান্ত হই।
জানিনা এই পোকার অপমৃত্যু হবে কখন----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sazedul
১৯-০৫-২০১৬ ১৭:২৮ মিঃ

কোন পোকা, আবেগ পোকা নাকি?