অসহায় কবি
- আবদুল্লা আল ফয়সাল - মেঘবালিকার প্রেম ১৯-০৪-২০২৪

আমার কবিতার স্টোক ফুরিয়ে গেছে,
তোমাকে নিয়ে হয়ত আর কবিতা লেখা হবে না।
লেখার কোন জায়গা রাখনি তুমি,
সবপাতা কালো কালিতে ভরা।
অসহায় কবি তাই নির্ভাক আকাশ নিয়ে
একা বেঁচে থাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sazedul
১৯-০৫-২০১৬ ১৭:২৫ মিঃ

সাদা কালি দিয়ে লেখেন