আত্বচিন্তা
- আবদুল্লা আল ফয়সাল - মেঘবালিকার প্রেম ২৯-০৩-২০২৪

আমি আমার কাছ থেকে হারিয়ে যায়,
আমি আমার কাছ থেকে পালিয়ে বেড়ায়,
কিন্তু আমি বার বার আমার কাছে ফিরে আসি,
আমার আলস্য,অবান্তর চিন্তা,
আমাকে পশ্চাতে ঠেলে রেখেছে,
আমি মুক্তি চাই, আমি মুক্তা চাই,
আমি নতুন হাড়ির মত ঝকঝকে,
বেলুনের মত শুন্যে যেতে চাই হারিয়ে।

আমার পিতা অনেক ক্লান্ত,
তাকে এখনো তালের পাখা কিনে দিতে পারিনি।
মায়ের স্বপ্ন পুরণ হয় নি।
ছোট ভাইটি নতুন খেলনার অপেক্ষায়,
প্রিয় মানুষটি নিরবে স্বপ্ন বিসর্জন দিয়েছে,
আমার কি কিছুই কার নেই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sazedul
১৯-০৫-২০১৬ ১৭:২২ মিঃ

করার আছে বহুত কিছুই