পথ শিশু
- স্বপন শর্মা ১৯-০৫-২০২৪

যে আনলো চিনিনা তাহারে
এখন ভাত জোটে ভাগারে,
ডাস্টবিনে ময়লা ঘুটে
ভাগ্যগুনে যায় জুটে
তিন বেলা অন্ন মিলে আহারে।
.
পথের শিশু আজ পথে ঘুমায়
আছে কি ভাবছে কি তাঁর মা'য়?
ভাবে যেমন মোর জননী
জাগে যেমন ঘোর রজনী
যেমন চায় মঙ্গল নিত্য প্রার্থনায়।
.
২৭/০৫/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।