শুকতারা
- আমিনুল ইসলাম ১৮-০৫-২০২৪

একটা তারা পথোহারা
আমার জীর্ণ হাটে,
মমি হয়ে ঘুমিয়ে আছে
রোদ- ফাগুনের খাটে!
.
চাঁদ প্লাবনের শুদ্ধ জলের
নীল চাঁদোয়ার তলে,
ঘুমায় তারা, অদৃশ্যরা
খুনসুটিদের দলে।
.
"এই জোনাকি,সরষে পাখি
হলো তোমার ভোর?"
শুকতারাটা তোমার থেকে
কয় প্রভাতের দূর?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।