চাঁদের ঘর
- আমিনুল ইসলাম ১৮-০৫-২০২৪

একটা চাঁদের ঘর বেঁধেছি
আকাশগঙ্গার তীরে,
নীল চাঁদিমার বেড় দিয়েছি
রূপা তারার ভীরে!
.
উল্কা বাতির ঝাক রেখেছি
ঘরের দুটি চালে,
শুকতারাদের প্রেম দিয়েছি
খুটির অন্তরালে!
.
একটা মেঘের চর পেতেছি
ঘরের উঠোন বাঁকে,
একটা মিষ্টি হলদে পরী
সেই ঘরেতে থাকে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।