বৃষ্টি বিলাস
- আমিনুল ইসলাম ১৮-০৫-২০২৪

.
তুমি বলেছিলে বৃষ্টি আসলে প্রতিটি
বৃষ্টি ফোঁটায় তুমি লেপ্টে থাকবে!
এখন বৃষ্টি হচ্ছে,ঝুম বৃষ্টি....
বৃষ্টির পানিতে ভরে যাচ্ছে ধানক্ষেত,
কংশের স্রোতে ভেসে যাচ্ছে
কচুরিপানার ফুল, উপচে পড়া দীঘিতে
নাইতে নামছে রাজহাঁসের দল,তালগাছ
থেকে খসে পড়েছে বাবুইয়ের সংসার!
আমি প্রতিটা বৃষ্টি ফোঁটায় তোমাকে
খোঁজে নিচ্ছি! হাত বাড়িয়ে ছুঁয়ে
দিচ্ছি....
এক কিংবা দুইবার না, একশো
হাজারবার!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।