বাজেট
- স্বপন শর্মা ১৯-০৫-২০২৪

মঞ্চে ভীষণ দিচ্ছে ভাষন
নেতার বড় চ্যালা,
বাজেট এসে যাবেই ভেসে
দুঃখ, কষ্ট, জ্বালা।
.
বাজারে হাটি কিনিনা পণ্য
ভুলে লাজ শরম,
বাজেট এলে ব্যাগ ভরেনা
গিন্নি হয় গরম।
.
বাজেট এলে বেড়েই চলে
নিত্য পণ্য মূল্য
সর্বদা কষ্ট লেগেই থাকে
হয়না যার তুল্য।
.
নেতা মশায় মুখে শাসায়
কথার ফুলঝুড়ি,
বাজেট এলে দিবে সামাল
মেরে এক তুড়ি।
. ০৩/০০৬/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।