ভীতু প্রেমের ছড়া
- স্বপন শর্মা ২০-০৫-২০২৪

আসছে বাজেট জাতীয় বাজেট
বাড়ছে সম হারে,
লিখলে বার্তা বললে কথা
খরচ শুধু বাড়ে।
.
মোবাইল ছেড়ে এখন বুঝি
কলম খাতা খুঁজি,
প্রেমের কথা হয়না বলা
এখন চক্ষু মুজি।
০৫/০৬/২০১৬
--স্বপন শর্মা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।